বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

পুরুষদের পছন্দ কুমারী মেয়ে, আর নারীদের

nলাইফ স্টাইল ডেস্ক :: প্রত্যেকটি পুরুষের জীবনে একটি স্বপ্ন থাকে, আর তার সেই স্বপ্নের বড় একটি জায়গাকে ঘিরে থাকে একজন নারী। মূলত কিশোর থেকেই তার ভাবনার জগতে আসে সেই নারী।
তখন থেকেই সে ভাবতে শুরু করে কেমন নারী চাই তার জীবনে। তার ভাবনার জগতে স্থান করে নেয় একজন সুন্দরী তরুণী, তার চরিত্র ভালো হতে হবে, পাশাপাশি তাকে পড়াশোনা জানতে হবে।

তবে পুরুষরা বিয়ের জন্যে পাত্রী পছন্দের ক্ষেত্রে যে বিষয়ের প্রতি সবচেয়ে বেশি গুরুত্ব দেয়, সেটি হচ্ছে মেয়েটিকে অবশ্যই কুমারী হতে হবে।

সম্প্রতি একটি গবেষণায় দেখা গেছে, পুরুষরা বিয়ের ক্ষেত্রে বা যৌন মিলনের ক্ষেত্রে সবসময় কুমারী মেয়েদের পছন্দ করে। এক্ষেত্রে নারীরা ভিন্ন। তারা মনে করে, পূর্বে যৌন মিলনের অভিজ্ঞতা আছে এমন পুরুষরাই বিয়ের ক্ষেত্রে বা যৌন মিলনের জন্যে উত্তম।

আরো একটি গবেষণায় দেখা গেছে, প্রতি ১০ পুরুষের মধ্যে ১ জন বিয়ের আগে কমপক্ষে ১১ জন নারীর সাথে যৌন মিলন করতে চায়।

অন্যদিকে শতকরা ৫ ভাগ নারী বিয়ের আগে ১০ জনেরও বেশি পুরুষের সাথে যৌন মিলন করতে চায়। কিন্তু নারী ও পুরুষ উভয়েই জীবনসঙ্গী হিসেবে একজন বুদ্ধিদীপ্ত ও হাস্যরহস্য মানুষকে পেতে আগ্রহী।

সর্বশেষ সংবাদ