শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

সিলেটের ‘বনফুলে’ গরমপানিতে দগ্ধ হয়ে কর্মচারীর মৃত্যু

images (10)নিউজ ডেস্ক :: গরমপানিতে দগ্ধ হয়ে ‘বনফুল এন্ড কোং’-এ শিরু আহমদ (২৫) নামে এক কর্মচারীর মৃত্যু হয়েছে। সে সিলেট সদর উপজেলার শাহপরান বিআরটি নরামহল এলাকার বাসিন্দা মৃত মনাই মিয়ার ছেলে। মঙ্গলবার ভোর ৫ টার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।কোম্পানী সূত্রে জানা যায়, শিরু আহমদ দীর্ঘদিন থেকে শাহপরান বিআরটিস্থ ‘বনফুল এন্ড কোং’-এ কাজ করত। গত শুক্রবার সকালে বনফুলের ভিতরে গরমপানির একটি ড্রাম নিয়ে যাচ্ছিল। হঠৎ করে পা পিছলে ড্রামটি তার উপরে যায়। এ সময় ড্রামে থাকা গরমপানি তার শরীরলে পড়ে। এ সময় দগ্ধ হয় সে। পরে তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ওসমানী হাসাপতালে মৃত্যু শিরু আহমদের লাশ নিতে আসা বনফুলের এক কর্মকর্তা সংবাদ মাধ্যমে কে জানান , ‘শুক্রবারের শিরুর শরীরে গরমপানি পড়ে দগ্ধ হওয়ার পর তাকে ওসামনী হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসা ব্যয় কোম্পানী বহন করেছে জানিয়ে তিনি বলেন, আরো যা কিছু লাগবে তা কোম্পানী বহন করবে।

সর্বশেষ সংবাদ