শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

হিংসায় পুড়ছেন হ্যাপি

happy-bd-actress-600x330বিনোদন ডেস্ক :: সম্প্রতি শোনা যাচ্ছে বাংলাদেশের পেস বোলার রুবেল হোসেন বিশ্বকাপ খেলা শেষে দেশে ফিরে বিয়ে করবেন। এ খবর শোনার পর থেকেই রুবেলের এক সময়ের প্রেমিকা নাজনিন আক্তার হ্যাপি হিংসায় তুষের আগুনে পুড়ছেন।

এ প্রসঙ্গে হ্যাপির সাথে যোগাযোগ করা হলে তিনি প্রিয়.কমকে বলেন, রুবেল কি করে এ কাজ করতে পারে। সে অন্য মেয়েকে কি করে বিয়ে করতে পারে।

এ সময় তিনি আরও বলেন, রুবেল আমাকে বিয়ে না করলে অন্য কোন মেয়েকে বিয়ে করতে পারবে না। কারণ হিসেবে হ্যাপি বলেন, রুবেল এক সময় আমাকে তার স্ত্রী বলতো। তাই রুবেলের স্ত্রীর রূপে অন্য কোন মেয়েকে আমি দেখতে পারবো না।

এ সময় সে আরও বলেন, বিভিন্ন অনলাইন পোর্টালে খবর এসেছে রুবেল বিয়ে করলে আমি নাকি আত্মহত্যা করবো। কিন্তু আসলে আমি এ রকম কোন কথাই বলিনি। আমি আত্মহত্যা কোন সময়ই করবো না।

হ্যাপি এ সময় আরও জানান, বিশ্বকাপে বাংলাদেশের খেলা শেষে তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। যা খুব শিঘ্রই রিকোভার করা হবে।

সর্বশেষ সংবাদ