বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

বড়লেখায় গ্রেফতারকৃত স্বাস্থ্যকর্মী সাময়িক বরখাস্ত

8. robiul islamবড়লেখা সংবাদদাতা::
মৌলভীবাজারের বড়লেখায় বিশেষ ক্ষমতার আইনে গ্রেফতারকৃত সিএইচসিপি (স্বাস্থ্য কর্মী) রবিউল ইসলাম সুহেলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার (৪মার্চ) বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার কাছে এ সংক্রান্ত আদেশের কপি পাঠিয়েছেন অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক ডাঃ মাখদুমা নার্গিস।
থানা পুলিশ ও স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, গত শনিবার (২৮ ফেব্রুয়ারি) পুলিশ গাড়িতে অগ্নি সংযোগের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলার এজাহার নামীয় আসামী ৬নং বড়লেখা সদর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি রবিউল ইসলাম সুহেলকে গ্রেফতার করে। রবিউল ইসলাম সুহেল উপজেলার বড়লেখা সদর ইউনিয়নের রাঙ্গাউটি গ্রামের সাজ্জাদুর রহমানের পুত্র ও ডিমাই কমিউনিটি ক্লিনিকে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) পদে কর্মরত। চাকুরীর পাশাপাশি রবিউল ইসলাম সুহেল জামায়েত ইসলামীর রাজনীতির সাথে জড়িত এবং বড়লেখা সদর ইউনিয়নের জামায়াতের সেক্রেটারীর দায়িত্ব পালন করে আসছিলেন বলে পুলিশ জানিয়েছে। এর আগে ২০১৪ সালের ২ জুনে পুলিশ তাকে একবার গ্রেফতার করেছিল।

রবিউল ইসলাম সুহেল গ্রেফতারের পরের দিন রোববার (১ মার্চ) এ বিষয়ে বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা রবিউলের গ্রেফতারের বিষয়ে অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক ডাঃ মাখদুমা নার্গিসকে লিখিত ভাবে অবহিত করেন। এরই প্রেক্ষিতে আরসিএইচসিআইবি প্রকল্পের অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক ডাঃ মাখদুমা নার্গিস কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) রবিউল ইসলাম সুহেলকে সাময়িক বরখাস্ত করেন এবং তার বিরুদ্ধে সরকারী কর্মচারী ৯ (শৃংখলা ও আপীল) বিধিমালা, ১৯৮৫ এর ১১(১)নং বিধি অনুযায়ী অভিযোগ নামা গঠন করা হয়েছে বলে আদেশে উল্লেখ করা হয়।
বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ কমল রতন সাহা রবিউল ইসলাম সুহেলের সাময়িক বরখাস্তের সত্যতা স্বীকার করেছেন।

সর্বশেষ সংবাদ