বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

সালাহ উদ্দিনের নিখোঁজ সংক্রান্ত শুনানির আদেশ ১৫ এপ্রিল

19. sala uddinনিউজ ডেস্ক::
বিএনপির নিখোঁজ যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে কেন শিগগিরই খুঁজে বের করে আদালতে হাজির করা হবে না জানতে চেয়ে জারি করা হাইকোর্টের রুলের শুনানির আদেশ আগামী ১৫ এপ্রিল বুধবার শোনানো হবে। বিচারপতি কামরুল ইসলাম সিদ্দিকী ও বিচারপতি গোবিন্দ্র চন্দ্র ঠাকুরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ বৃহস্পতিবার শুনানি শেষে আদেশের জন্য এদিন ধার্য করেন।

এরা আগে গত ১৫ মার্চ ‘বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদকে খুঁজে পাওয়া যায়নি তবে তাকে খুঁজে বের করার চেষ্টা অব্যহত রয়েছে’ উল্লেখ করে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, স্পেশাল ব্রাঞ্চ, সিআইডি ও র‌্যাব তাদের প্রতিবেদন হাইকোর্টে দাখিল করে। রাজধানীর উত্তরার যে বাসা থেকে সালাহ উদ্দিন আহমেদ নিখোঁজ হন সেই বাসায় তিনি থাকতেন কিনা সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সুনির্দিষ্ট কোন তথ্য নেই বলেও ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়।

গত ১২ মার্চ সালাহ উদ্দিনকে খুজে বের করে আদালতে কেন হাজির করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন হাইকোর্ট। সালাহ উদ্দিনকে ২৪ ঘন্টার মধ্যে আদালতে হাজির করার নির্দেশনা চেয়ে হাইকোর্টে একটি ফৌজদারি আবেদন করেন তার স্ত্রী সাবেক সংসদ সদস্য হাসিনা আহমেদ।

সর্বশেষ সংবাদ