বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

এবার ঢাকায় নারী পুলিশকে গণধর্ষণ

2. rapনিউজ ডেস্ক::
এবার রাজধানীতে এক নারী পুলিশ কনস্টেবলকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই নারী কনস্টেবলকে আজ শনিবার দুপুর ২টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। ওই নারী চিকিৎসক ও সাংবাদিকদের জানিয়েছেন, তার সাবেক স্বামী ও কয়েকজন সহযোগী মিলে তাকে শুক্রবার খিলগাঁয়ের একটি বাসায় ধর্ষণ করে। তিনি তুরাগ থানায় কর্মরত।

ঢামেকের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের কো-অর্ডিনেটর ডা. বিলকিস বেগম জানান, পরীক্ষার জন্য তাকে ভর্তি করা হয়েছে। পরীক্ষার পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে। আগামীকাল রবিবার ওই নারী পুলিশের ফরেনসিক পরীক্ষা করা হবে।

ওই নারী পুলিশের বোন অ্যাডভোকেট নাসরিন আক্তার সাংবাদিকদের জানান, চার বছর আগে এএসআই কলিমুর রহমানের সঙ্গে তার বোনের বিয়ে হয়। প্রায় এক বছর আগে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। তাদের তিন বছরের একটি মেয়েও আছে।

নাসরিন আক্তার সাংবাদিকদের জানান, গত ১০ মে রাজারবাগ পুলিশ লাইনে গেলে সেখান থেকে কলিমুর তার বোনকে খিলগাঁওয়ের একটি বাসায় নিয়ে যায়। পরে সেখানে কয়েকজন সহযোগীসহ কলিমুর তাকে গণধর্ষণ করে। এ ঘটনায় খিলগাঁও থানায় মামলা করতে গেলে পুলিশ গ্রহণে গড়িমসি করে। তাই ধর্ষণের আলামত যাতে নষ্ট না হয় সেজন্য হাসপাতালে পরীক্ষার জন্য ভর্তি করা হয়েছে।

মামলা না নেওয়ার বিষয়ে খিলগাঁও থানার ওসি জিয়া মোস্তাফিজুর রহমান ভুঁইয়া জানান, বিষয়টি তিনি আজকেই সাংবাদিকদের মাধ্যমে জেনেছেন। তার কাছে কেউ কোনও অভিযোগ নিয়ে যায়নি বলেও জানান তিনি। ওসি মোস্তাফিজ আরও জানান, এএসআই কলিমুর রহমান দু’দিন আগেই খিলগাঁও থানা থেকে বদলি হয়ে এসপিবিএন-এ যোগ দিয়েছেন।

ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ শাখার উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম জানান, তিনিও বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে অবহিত হয়েছেন। এমন কোনও অভিযোগ প্রমাণিত হলে অবশ্যই সংশ্লিষ্ট পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র : ট্রিবিউন

সর্বশেষ সংবাদ