বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

ক্রিসমাস পার্টিতে একসঙ্গে দেখা দিলেন রণবীর-ক্যাটরিনা

1CA7EA1A-41AE-4DB7-A759-2BA62075C1CD_L_styvpf.gifবিনোদন ডেস্ক :: বেশ কয়েকদিন ধরে বলিউডের বাতাসে গুজব চলছিলো রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের সম্পর্কটা নাকি বিচ্ছেদের পথে এগুচ্ছে। ফিল্ম ইন্ডাস্ট্রির এই কিউট কাপলের রোমান্টিক সম্পর্ক ভাঙ্গার কারণ হিসেবে দায়ি করা হয়েছিলো রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকাকে। কিন্তু সেই গুজব উড়িয়ে দিলেন রণবীর-ক্যাটরিনা।
কাপুর পরিবারের ক্রিসমাস পার্টি অনেকদিন আগে থেকেই জনপ্রিয় অনুষ্ঠান তারকাদের জন্য। শশী কাপুরের এই পার্টিতে প্রতি বছর পুরো কাপুর পরিবার একত্রিত হন। আর এবছর সেই পার্টিতে দেখা মিলল ক্যাটের। রণবীর-ক্যাটরিনা জুটি একসাথে হাজির হলেন এই পার্টিতে। আর তাদের একসঙ্গে পেয়েই সাংবাদিকরাও সময় নষ্ট করেন নি। দ্রুত ফেমবন্দি করলেন দুজনকে।
গতবছর ক্রিসমাসে মুম্বাইয়ে ছিলেন না নায়িকা ক্যাটরিনা। পরিবারের সঙ্গে ক্রিসমাস কাটাতে লন্ডন গিয়েছিলেন তিনি। কিন্তু এবার আর রণবীরের সঙ্গ হাতছাড়া করেননি ক্যাট।
শুধু ক্যাটরিনা নন, ক্রিসমাস উপলক্ষে সেই পার্টিতে দেখা মিলেছে কারিনা কাপুর, কারিশমা কাপুর, ঋষি কাপুরসহ কাপুর পরিবারের অনেকের।

সর্বশেষ সংবাদ