বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে বড় পরিকল্পনা বিসিবির!

full_816299016_1451206150স্পোর্টস ডেস্ক :: সবার দৃষ্টি এখন মার্চ মাসের দিকে। বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্যর সাথে এই মার্চ মাসের রয়েছে অবর্ণনীয় গুরুত্ব।

এই মাসেই লড়াইয়ের মাঠে বাংলাদেশ পেতে যাচ্ছে ভারত ও পাকিস্তানকে। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে লড়াইয়ের মাঠে মিলবে এই চিত্র।

১৫ মার্চ ভারতের মাটিতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। একই গ্রুপে রয়েছে ভারত ও পাকিস্তান। এদের সাথে যোগ দিচ্ছে বাংলাদেশও! বাংলাদেশ ক্রিকেট নিজেদের একটি বড় পরিকল্পনার কথা জানিয়েছে এ নিয়ে।

এশিয়াকাপ ও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজকে টাইগারদের প্রস্তুতি হিসাবে দেখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। একই সাথে ২৫-২৭ জনের একটি টিম ঘোষণা করবে বিসিবি।

এই টিমের সদস্যদের নিয়ে বিশেষ অনুশীলন পর্বের আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবির প্রধান নির্বাচক ফারুক আহমদ জানিয়েছেন, এরই মধ্যে এই তালিকা আমরা তৈরি করেছি আমরা।

বোর্ডকে দুই একদিনের মধ্যে এটা দেখাব। ফারুক আহমদ জানিয়েছেন, দুই একজন ইয়ং স্টার রয়েছেন এই তালিকায়। তবে বিসিবির অনুমোদন না পাওয়ার আগে সেটা প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেন ফারুক আহমদ।

সর্বশেষ সংবাদ