বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

মেয়ের কথা ভেবে চুমুতে আপত্তি ঐশ্বরিয়ার!

2015_12_28_14_32_33_6S0z0HUAcKwZnpIAypEx8uxrup5yW4_originalবিনোদন ডেস্ক :: অভিনয় তো অভিনয়ই! সেখানে চরিত্রের প্রয়োজনে আজকাল নায়ক-নায়িকাদের বিশেষ অন্তরঙ্গ দৃশ্যেও অভিনয় করতে দেখা যায়। অথচ চরিত্রের প্রয়োজনে ছবিতে সামান্য চুমুতেই আপত্তি করলেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই!

হ্যাঁ, ‘জজবা’র পর নির্মাতা করন যোহরের পরবর্তী সিনেমা ‘অ্যা দিল হ্যায় মুশকিল’-এ অভিনয় করছেন বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বরিয়া। আর সে ছবিতেই চরিত্রের প্রয়োজনেই অভিনেতা রনবীর কাপুরের সাথে একটি চুম্বনের দৃশ্য করতে আপত্তি জানালেন ঐশ্বরিয়া। কারণ হিসেবে নিজের মেয়ে আরাধ্য’র কথা বললেন তিনি!

জানা গেছে, করন যোহরের আসন্ন ছবি ‘অ্যা দিল হ্যায় মুশকিল’ ছবিতে রনবীর কাপুরের সাথে একটি চুম্বন দৃশ্য করার কথা জানার পর ঐশ্বরিয়া নাকি পরিচালক করন যোহরের সঙ্গে এ বিষয় নিয়ে কথা বলেন। খুব ভালোভাবেই করনে বোঝাতে সক্ষম হন যে, রনবীরের সঙ্গে লিপ-লক করা এখন তার সম্ভব নয়। কারণ তিনি এখন এক সন্তানের মা। আরাধ্য কী ভাববে? শুধু তাই নয়। শোনা যাচ্ছ, ছবিতে নাকি বেশি খোলামেলা পোশাক পরতেও দেখা যাবে না অ্যাশকে। সেখানেও আপত্তি। আর এসবই তার মেয়ের কথা ভেবেই। মেয়ে বড় হচ্ছে বলে কথা!

আসছে বছরের ২৮ অক্টোবর মুক্তি পাওয়ার কথা রয়েছে করনের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ছবিতে রনবীর কাপুর ও ঐশ্বরিয়া ছাড়াও অভিনয় করেছেন আনুশকা শর্মা।

উল্লেখ্য, মেয়ে আরাধ্য’র জন্মের দীর্ঘ পাঁচ বছর পরে সিনেমায় ফিরেছেন ঐশ্বরিয়া রাই। ‘জজবা’ নামের একটি ছবিতে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে ফিরলেন তিনি। ছবিটি ভারতীয় সিনেমায় মুক্তি পেলেও খুব একটা বাণিজ্য করতে পারেনি। তবে ছবিতে ঐশ্বরিয়ার অভিনয় সমালোচকদের মন কেড়েছে। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ইরফান খান।

সর্বশেষ সংবাদ