বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

শীঘ্রই দেশে ফিরছেন মোনালিসা

full_1589315672_1451281052বিনোদন ডেস্ক: মোনালিসার ফেরার অপেক্ষায় অধীর হয়ে আছেন ভক্তরা।এবার বুঝি ভক্তদের সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে। কারণ স্থায়ীভাবেই আমেরিকা থেকে দেশে ফিরছেন মোনালিসা। এমনটাই জানা গেছে মোনালিসার ঘনিষ্ঠসূত্রে।

বিয়ে করে আমেরিকা প্রবাসী হওয়ার পর মিডিয়া থেকে দূরে রয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা। দীর্ঘদিন কাজ না করলেও মোনালিসার জনপ্রিয়তা কমেনি এতটুকু।

২০১৪ সালে আমেরিকা প্রবাসী স্বামী ফাইয়াজ শরীফকে ডিভোর্স লেটার দেওয়ার পর থেকেই মোনালিসা বলে আসছিলেন যে আইনগত জটিলতা মিটিয়ে তিনি শিগগীরই দেশে ফিরবেন। কিন্তু তার আর ফেরা হচ্ছিল না। কারণ আইনগত জটিলতা কোনোভাবেই শেষ করতে পারছিলেন না মোনালিসা।

তবে আগামী ৬ মাসের মধ্যে আটইনগত সমস্ত ঝুট-ঝামেলা শেষ হতে চলেছে। ঝামেলা মিটে গেলেই আগামী বছরের জুন মাসের দিকে দেশে ফিরবেন তিনি। মোনালিসা জানিয়েছেন দেশে ফিরে আবারও আগের মতোই মডেলিং ও অভিনয়ে নিয়মিত হবেন তিনি।

সর্বশেষ সংবাদ