বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

কমলগঞ্জে গৃহবধূ খুন

8মৌলভীবাজার সংবাদদাতা :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় রিনা বেগম (২৪) নামে এক গৃহবধূকে খুনের অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার আদমপুর ইউনিয়নের মধ্যবাগ এলাকার নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

তবে রিনার স্বামী আব্দুল হাই জানিয়েছেন, তিনি সকাল ১০টায় বাজার থেকে ফিরে স্ত্রীকে ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান।

স্থানীয় আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান সাবির আহমদ জানান, রিনা বেগমের গলায় কোনো চিহ্ন নেই। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

কমলগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আজিজুর রহমান জানান, মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা করা হবে।

সর্বশেষ সংবাদ