শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

ভালোবাসা দিবসে প্রপোজ করুন সজলকে

_MG_5947 copyবিনোদন ডেস্ক :: জনপ্রিয় মডেল ও অভিনেতা আব্দুন নুর সজল। অভিনয় করছেন নিয়মিত। মিডিয়াতে তাঁর আরও একটি পরিচয় আছে সেটি হলো তিনি একজন রোমান্টিক হিরো। তাঁর অভিনীত নাটক কিংবা টেলিছবি গুলো বেশীর ভাগ সময়ই রোমান্টিক গল্পের উপর হয়ে থাকে। আর তাই বেশ রোমান্টি হিরো হিসেবেই পরিচিত তিনি। তবে কথা হচ্ছে আজ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রেডিও আমার-এর একটি বিশেষ অনুষ্ঠানে অতিথি হচ্ছেন তিনি। অনুষ্ঠানটির নাম ‘প্রপোজ টু সজল’। দুই ঘন্টা’র এই অনুষ্ঠানটিতে শ্রোতারা সজলকে ফোন করে ভালোবাসার কথাটি জানাতে পারবেন।
এবং করতে পারবেন প্রপোজ। শুধুমাত্র যে সজলকে ভালোবাসার কথা জানাতে পারবেন তা কিন্তু নয়। শ্রোতারা নিজেদের পছন্দের মানুষটিকেও করতে পারবেন প্রপোজ। প্রিয় পাঠক আসুন জেনে নেই কিভাবে প্রপোজটি করবেন। আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুন RA NAME LOCATION MONER KOTHA এবং পাঠিয়ে দিন 2323 এই নাম্বারে। শুধু কি এসএম করলে মনের কথাটি বলা হয়? হয় না। তাই সরাসরি ফোন করেও বলতে পারেন 9893666 এই নাম্বারে। ভালোবাসা দিবস উপলক্ষে ‘রেডিও আমার’ প্রথম বারের মত আয়োজন করেছে এই ব্যাতিক্রম ধর্মী অনুষ্ঠানটি। তাহলে আর দেড়ি কেন প্রপোজ করুন রোমন্টিক অভিনেতা সজলকে অথবা নিজের মনের মানুষটিকে।

সর্বশেষ সংবাদ