বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

সিলেটে ট্রেন যাত্রীদের ভেজাল খাদ্যদ্রব্য সরবারাহ চক্রের ২ সদস্য আটক

14নিউজ ডেস্ক :: সিলেট থেকে ট্রেনের যাত্রীদের ভেজাল খাদ্যদ্রব্য সরবরাহকারী চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন মো. নবী(৩০) ও রাহুল(২৫)।

সোমবার সকালে সিলেটে রেলওয়ে ষ্টেশনে ভ্রাম্যমান আদালতের অভিযানে তাদের আটক করা হয়।

সিলেট জেলা প্রশাসনের অতিরক্ত ম্যাজিস্ট্র্যাট জিয়াউল ইসলাম চৌধুরী জানান, সকালে রেলওয়ে ষ্টেশনে যাত্রীদের কাছে মেয়াদোত্তীর্ন খাবার পাওয় যায়। যাত্রীদের দেয়া তথ্য অনুযায়ী অনুসন্ধান করে ভেজাল খাদ্য সরবরাহকারীদের আটক করা হয়। জব্দ করা হয় বেশ কিছু ভেজাল ও মেয়াদেত্তীর্ন খাদ্যদ্রব্য।

তিনি জানান, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫১ ধারায় তাদের দুজনকেই একমাসের কারাদন্ডের নির্দেশ দেয়া হয়েছে। এর মধ্যে মো. নবীকে অতিরিক্ত ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক মাসের কারাদন্ড দিয়েছেন তিনি।

এ ধরনের আরও ভেজাল খাবার সরবরাহকারী বিভিন্ন ট্রেনে ভেজাল খাবার পরিবেশনে সক্রিয় আছে। নিয়মিত ভ্রাম্যমান আদালতের অভিযানের মাধ্যমে তাদের আটক করা হবে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ