শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Sust20160508024104শাবি সংবাদদাতা ::
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী বড়গুল এলাকার একটি মেস থেকে তার মরদেহ উদ্ধার করে জালালাবাদ থানা পুলিশ।

ওই শিক্ষার্থীর নাম বিশ্বজিৎ মল্লিক। তিনি বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

তার মেসের সদস্যরা জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে বিশ্বজিতের রুমের দরজা বন্ধ দেখে কৌতূহল সৃষ্টি হয়। পরে দরজার ফাঁক দিয়ে তারা বিশ্বজিৎকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। রাত সাড়ে ১১টার দিকে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদারসহ প্রক্টরিয়াল বডির সদস্যরা ঘটনাস্থলে যায়।

নিহতের চাচা জোর্তিময় মল্লিক জানান, ছেলেটা আগে থেকেই একটু একা থাকতে পছন্দ করতো। এভাবে চলে যাওয়াটা আমাদের জন্য বেশ বড় একটা ধাক্কা।

এ বিষয়ে জানতে চাইলে রাশেদ তালুকদার জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। পরবর্তীতে তদন্ত হলে বিস্তারিত জানা যাবে।

সর্বশেষ সংবাদ