শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফ্রান্স বাংলা প্রেস ক্লাবে’র ব্যানারে জামাতের প্রতিবাদ সভা  » «   ফরাসী পতাকার ৩ টি রং এর মানে কি?  » «   Victor Hugo এর সংক্ষিপ্ত জীবনী  » «   পানির উচ্চতা মাপার কাজে নিয়োজিত জুয়াভ  » «   রাইয়াদ আদ্দীন তিশান এর ১ম জন্মদিন উদযাপন  » «   দেশব্যাপী জামায়াতের হরতাল চলছে  » «   শাবি ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   আজ বিশ্ব মা দিবস  » «   নির্বাচনী সহিংসতায় নিহত ৬  » «   সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের আহ্বান রওশনের  » «   সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ  » «   নির্ঘুম রাতে ডাকাত আতঙ্ক এ ব্যর্থতা কার ?  » «   প্রচারণা শেষ : সিলেটের তিন উপজেলায় ভোটের লড়াই কাল  » «   জামায়াত হরতাল ডাকায় পিছিয়েছে এইচএসসি পরীক্ষা  » «   নিজামীর ফাঁসির রায় বহাল রাখায় সিলেটে আনন্দ মিছিল  » «  

সড়ক দুর্ঘটনায় বাহুবলে নিহত ২, সড়ক অবরোধ

ss3হবিগঞ্জ সংবাদদাতা ::

হবিগঞ্জের বাহুবল উপজেলার দ্বিগম্বর বাজার এলাকায় রোলারের চাপায় মোটরসাইকেল আরোহী এরিস্টোফার্মা ও হামদর্দ এর দুইজন রিপ্রেজেন্টেটিভ নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জামালপুর জেলার মমিনুল ইসলাম (৩৫) ও কুমিল্লা জেলার মোশাররফ হোসেন (৩২)। নিহত মমিনুল এরিস্টোফার্মা লিমিটেড এবং নিহত মোশাররফ হামদর্দ ওয়াকফ লিমিটেড এর বাহুবল উপজেলা রিপ্রেজেন্টেটিভ।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মমিনুল ও মোশাররফ মোটরসাইকেলযোগে বাহুবল উপজেলা সদর থেকে নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে দ্বিগম্বর বাজার এলাকায় রাস্তা মেরামতকারী একটি রোলার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে সাইকেলের ২ আরোহী আহত হন। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে, দুর্ঘটনার পর পর বিক্ষুব্ধ লোকজন মহাসড়ক অবরোধ করে। এতে ১ ঘন্টা সময় মহাসড়কের উভয় পাশে সহস্রাধিক যান আটকা পড়ে। পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ও বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় উত্তেজিত জনতাকে বুঝিয়ে শান্ত করলে তারা অবরোধ তুলে নেন।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ