বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের আলোচনা সভা ও ইফতার  মাহফিল 



এ,কে,মামুন : অদ্য ২৭মে ২০১৮ রোজ রবিবার প্যারিসের একটি রেস্টুরেন্টে জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের আলোচনা সভা ও ইফতার  মাহফিল হয়। মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি খালেদ আহমদ ও সংগঠনের সাধারণ মো: কবির উদ্দিন পরিচালনায়  পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাংগঠনিক সম্পাদক কাজী আব্দুল মুহিত, স্বাগত বক্তব্য রাখেন সহ সাধারন সম্পাদক মো: জসিম উদ্দিন ।

এছাড়া বক্তব্য রাখেন সাবেক সভাপতি, আব্দুল মুকিত লস্কর, সহ সভাপতি সাহেদ আহমদ, কোষাধক্ষ আব্দুল কুদ্দুস, বরিশাল ঐক্য পরিষদের সহসভাপতি নজরুল ইসলাম,বক্তারা জকিগঞ্জ এর প্রত্যন্ত অঞ্চলে অসহায় মানুষে পাশে দাড়ানোর আহবান করেন, রামাদ্বান থেকে সকলের শিক্ষা গ্রহন করে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরুধ করা হয়। যাদের অক্লান্ত পরিশ্রমে আজকের ইফতার মাহফিল সফল করেছেন এবং সকলের উপস্থিতির জন্য ধন্যবাদ প্রদান করা হয় ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আশফাক রাহাত চৌধুরী, আরিফ উদ্দিন, দেলওয়ার হোসেন, নজমুল হোসেন,জাবেদ আহমদ, আব্দুল মালিক লস্কর, নিজাম উদ্দিন, তাজির আহমদ, রিপন আহমদ চৌধুরী, আমিনুর রহমান, নজমুল হুসেন, রিপন আহমদ, মাছুম আহমদ চৌধুরী, নেজাম উদ্দিন, আক্তার হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ ।

পরিশেষে দেশ ও জাতীর কল্যান কামনা করে মোনাজাত করেন আনজুমানে আল ইসলাহ ফ্রান্স এর সভাপতি হাফিজ এখলাছুর রহমান সাহেব ।