বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ

লুলু আল মারজান ট্রাভেল সার্ভিস’র আজমান শাখা উদ্বোধন



আরব আমিরাত সংবাদদাতা:: বাংলাদেশীসহ সকল প্রবাসীদের টিকেটিং সেবা সহজীকরণ ও আরব আমিরাত প্রবাসীদের উমরাহ সেবা এবং যে কোন দেশের ভিজিট ভিসা প্রসেসিং এর লক্ষ নিয়ে আজমানে যাত্রা শুরু করেছে ‘লুলু আল মারজান ট্রাভেল সার্ভিস’। লুলু আল মারজান গ্রুপ আরব আমিরাতের প্রায় সবকটি প্রদেশে টিকেটিং ও উমরাহ সেবা প্রদান করে যাচ্ছে।

শুক্রবার আজমানের ইমিগ্রেশন সংলগ্ন জারাফ-২ নেসতু হাইপার মার্কেট এর অপজিটে_সফির মার্কেটের পিছনে বাংলাদেশী মালিকানাধীন এ প্রতিষ্ঠানের উদ্বোধন করেন মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ও লুলু আল মারজান গ্রুপের চেয়ারম্যান সাইফুল ইসলাম ইয়াহইয়া।

এ সময় তিনি বলেন, প্রবাসীরা নিজ দেশে যাতায়াত এবং উমরাহ যেতে টিকেটিং ও অন্যান্য যে কোন সমস্যায় যাতে না ভোগেন সেই লক্ষে তাদের এ প্রতিষ্ঠান আন্তরিক সেবা প্রদান করে যাবে।

এ সময় লুলু আল মারজান গ্রুপের ম্যনেজার মোহাম্মদ সালাহ উদ্দিন উপস্থিত ছিলেন।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উম্মুল কয়েন ইনচার্জ মাওলানা ফারুক আহমদ, আবুধাবি শাখা ইনচার্জ মুহাম্মদ সাইদুল ইসলাম, আল আইন শাখা সুপারভাইজার ওয়াসিম আকরাম, ভিসা ইনচার্জ এস এম মুহাম্মদ রুম্মান, দুবাই ইনচার্জ ফিরোজ আলম, বিশিষ্ট ব্যবসায়ী মির্জা আবু সুফিয়ান, শাহিন আহমদ, আব্দুল খালিক,নুসরাত উল্লাহ,এমাদাদুর রাহমান ও রেহানা ইয়াইইয়া প্রমুখ।