সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী খুরশীদ আলম আহত



নিউজ ডেস্ক:: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী খুরশীদ আলম আহত হয়েছেন।গতরাত শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা–রংপুর মহাসড়কে বগুড়া শহরতলীর ঝোপগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনার পরপরই তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, বগুড়াস্থ জয়পুরহাট কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে খুরশীদ আলমকে সম্মাননা প্রদান ও ভ্রাতৃত্ব মিলন মেলার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে যোগ দিতেই বগুড়া শহরতলীর নওদাপাড়া এলাকায় আসেন তিনি।

জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের সদস্যরা জানান,রাত দেড়টার দিকে তিনি তার পূর্বপরিচিত ব্যবসায়ী খোকনের প্রাইভেটকারে শহরে যান। শহরে ঘোরাফেরা শেষে মহাসড়ক হয়ে তারা হোটেলে ফিরছিলেন। পথিমধ্যে ঝোপগাড়ি এলাকায় দ্রুতগামী একটি ট্রাক প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। একইসঙ্গে আহত হয়েছেন চালক ও ব্যবসায়ী খোকন।

এ ব্যাপারে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল আজিজ মন্ডল জানান, রাত ৩টার পর স্থানীয় লোকজন খুরশীদ আলমকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার পর তাকে ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত খুরশীদ আলমের চিকিৎসা শুরু করেছেন ওই হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. সুশান্ত কুমার সরকার। তিনি সাংবাদিকদের জানিয়েছেন, ওই দুর্ঘটনায় খুরশীদ আলম মাথায় আঘাত পেয়েছেন। এছাড়াও দুর্ঘটনায় তার কয়েকটি দাঁত ভেঙ্গে গেছে। তিনি আগের তুলনায় কিছুটা সুস্থ আছেন।