রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

সুবিধা বঞ্চিতদের মাঝে বিএসকেএস এর ফ্রি সেলাই প্রশিক্ষণের উদ্বোধন



বাংলাদেশ সনাতন কল্যাণ সোসাইটির রাধাকৃষ্ণ মন্দির তারাপুর চা-বাগান, পাঠানটুলা, সিলেটের বিভাগীয় অফিসে বিএসকেএস কর্তৃক আয়োজিত ফ্রি সেলাই প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। ৬ এপ্রিল শনিবার এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সংস্কৃত কলেজ ও সিলেট মেট্রোপলিটন ল কলেজ অধ্যক্ষ ড. দিলীপ কুমার দাশ চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ সনাতন কল্যাণ সোসাইটি আর্তমানবতার কল্যাণে এই মহতী উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার এবং সনাতন সমাজের দরিদ্র সুবিধা বঞ্চিত হরিজন, ঋষি, চা শ্রমিক নারী-পুরুষের জন্য স্বনির্ভর ও কর্মসংস্থানে মূখ্য ভূমিকা পালন করবে। তাই আসুন ভেদাভেদ ভুলে গিয়ে মানুষের পাশে দাঁড়াই এবং সংঘবদ্ধ হয়ে মানবতার কল্যাণে নিজেদের নিয়োজিত করি।

কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগ সাধারন সম্পাদক ডা: পান্না লাল ধরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তারাপুর চা-বাগান রাধাকৃষ্ণ মন্দিরের সেবায়েত ডা: পংকজ কুমার গুপ্ত, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রদীপ দেব, সিলেট বিভাগের সাংগঠনিক সম্পাদক সুমন ঘোষ, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অজিত দেবনাথ সহ-সভাপতি তপন কুমার মজুমদার জেলা সদস্য, ডা: প্রদীপ চন্দ্র নাথ জেলা সদস্য, আশীষ দাস মহানগর সদস্য, রম্যংশু চক্রবর্তী, মোহিত রায় ও জেলা উপজেলার নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতেই শ্রীমদ্ভগবত গীতা পাঠ করা হয় এবং ধর্মীয় অনুরাগী, সামাজিক ব্যক্তিত্ব, সিলেটের ফটো সাংবাদিক কুমার গনেশ পালের বিদেহী আত্মার শান্তি কামনার করে এক মিনিট নিরবতা পালন করা হয়। – বিজ্ঞপ্তি