মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

সিলেট ও হবিগঞ্জে অভিযান, ইয়াবাসহ আটক দুই



ডেইলি সিলেট ডেস্ক:: পৃথক অভিযানে সিলেট ও হবিগঞ্জ থেকে ৪শ’ ৯পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটকের তথ্য জানিয়েছে র‌্যাব-৯।

শুক্রবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানি, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান এর নেতৃত্বে এসএমপির শাহপরান থানা এলাকায় গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপির শাহপরান থানাধীন হযরত শাহপরান (রা.) মাজার গেইট সংলগ্ন ইসলামিয়া রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর থেকে ৩৭৮ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

গ্রেপ্তারকৃত মো. আক্তার হোসেন (৩৪), সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া গ্রামের মৃত আব্দুল ছায়াদের ছেলে।
বর্তমানে- শহরতলীর দিগন্ত আবাসিক এলাকা, দিগন্ত মসজিদের পাশে বসবাসরত।

গ্রেপ্তারকৃত আসামীকে এসএমপির শাহপরান থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

এদিকে, র‍্যাবের পক্ষ থেকে প্রেরিত অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন নতুন ব্রিজ শায়েস্তাগঞ্জ মোড় ঢাকা রোডের দক্ষিণ পাশে নয়ন হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে ৩১ পিস ইয়াবাসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ধৃত মো. মিলন মিয়া (২৩) হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার
লাদিয়া এলাকার মো. ফজল মিয়ার ছেলে।

গ্রেপ্তারকৃত আসামিকে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।