বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ

শাবিতে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী



শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) বৃহস্পতিবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল খেলার মাঠে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা ২০১৯-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, খেলাধুলার মাধ্যমে ভাতৃত্ববোধ তৈরি হয়, যা শিক্ষার্থীদের ভবিষ্যৎ কর্মজীবনে গুরুত্বপুর্ন ভুমিকা পালন করবে। বিশ্ববিদ্যালয় প্রশাসন পড়াশোনার পাশাপাশি খেলাধুলাকে উৎসাহিত করার লক্ষ্যে ইতোমধ্যে প্রত্যেকটি বিভাগের জন্য আলাদা অর্থ বরাদ্দ দেয়া হয়েছে। সুষ্ঠ ও সুন্দরভাবে প্রতিযোগিতা সম্পন্ন হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানাই।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, খেলাধুলা ও ক্রিয়া উপ-কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ, শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সৌউদ বিন আম্বিয়া।

বিকাল ৪টায় অনুষ্ঠিত ছেলেদের ফাইনাল খেলায় ইংরেজি বিভাগ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সাইন্স বিভাগকে ২-১ সেটে পরাজিত করে বিজয়ী হয় এবং মেয়েদের খেলায় অর্কিটেকচার বিভাগ জিওগ্রাফি এন্ড ইনভাইরনমেন্টাল সাইন্স বিভাগকে ২-১ পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।