মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

মোদির বিমানে ‘রহস্যজনক কালো ট্রাঙ্ক’ নিয়ে ভারতের রাজনীতিতে উত্তাপ



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিমানে ‘রহস্যজনক ট্রাঙ্ক’ নিয়ে যাওয়াকে কেন্দ্র করে দেশটির রাজনীতিতে নতুন করে উত্তাপ ছড়িয়েছে। ইতিমধ্যে দেশটির নির্বাচন কমিশনকে এ ঘটনার তদন্তের দাবি জানিয়েছে কংগ্রেস। খবর এনডিটিভির।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ৯ এপ্রিলে নরেন্দ্র মোদি কর্নাটকের চিত্রদুর্গে ভোটের প্রচারে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়েছে,মোদি সেখানে নামার আগেই তার নিরাপত্তারক্ষীরা ট্রাঙ্কটি তড়িঘড়ি বিমান থেকে নামিয়ে একটি গোপন জায়গায় নিয়ে যায়।

কংগ্রেস দলের মুখপাত্র আনন্দ শর্মা এ ব্যাপারে বিস্তারিত তদন্তের দাবি করেছেন।আনন্দ শর্মা বলেন, আমরা দেখেছি প্রধানমন্ত্রীর হেলিকপ্টার পাহারায় থাকা আরও তিনটি কপ্টার ছিল।অবতরণের পর বিমান থেকে একটি কালো রংয়ের ট্রাঙ্ক বের করা হয়। অল্প সময়ের মধ্যে সেটি একটি গাড়িতে তুলে দেওয়া হয়।। তবে ওই গাড়িটি প্রধানমন্ত্রীর কনভয়ের অংশই ছিল না।আনন্দ শর্মা আরও বলেন, ওই ট্রাঙ্কে কী ছিল? যদি টাকাই না থেকে থাকে তাহলে তো তদন্ত করা যেতেই পারে।

ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম দফার ভোট রয়েছে যথাক্রমে ১৮ এপ্রিল, ২৩ এপ্রিল, ২৯ এপ্রিল, ৬ মে, ১২ মে ও ১৯ মে। এরপর ২৩ মে ফলাফল ঘোষণা করা হবে।