বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

রোজভিউ মার্কেটের সামনে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা লুট



ডেইলি সিলেট ডেস্ক:: নগরীতে গভির রাতে দুর্বৃত্তের হামলায় এক ব্যবসায়ী আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটে সোমবার গভির রাতে। জানা গেছে রাত পৌনে ১ টায় সোবহানীঘাটস্থ হাজি নোওয়াব আলী মার্কেটের ভাই এন্ড ব্রাদার্সের মালিক মো. দবির মিয়া ব্যবসা শেষে নিজ ছেলে ও দোকান কর্মচারি সাথে নিয়ে মোটর সাইকেল যোগে বাসায় ফিরছিলেন। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত ৬টি মোটর সাইকেল নিয়ে দবির মিয়ার গতিরোধ করে। এসময় মোটরসাইকেল আরোহীরা দবির মিয়ার গাড়ি আটকিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

মোটর সাইকেলের সাথে থাকা দবির মিয়ার ছেলে বলেন, আচমকা ৬ টি মোটর সাইকেল আসে এবং তারা আমার আব্বুকে বলে ‘বেশি কথা বলিস কেনো ? মার্কেটে বসে এতো লম্বা কথা বলার ফল এখন তুকে পেতে হবে ”- এই কথা বলেই ছুড়িকাঘাত করে। তিনি বলেন, যেহেতু আজ ছিলো সালের দিন , সেই হিসেবে আজ কালেকশনের সাড়ে তিন লাখ টাকা ব্যাগে সংরক্ষিত ছিলো। তারা এ সময় ঐ টাকাগুলোও ছিনিয়ে নিয়ে যায়। বর্তমানে আহত দবির মিয়া সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঘটনাটি ঘটে নগরীর উপশহরস্থ রোজভিউ মার্কেটের সন্নিকটে এবং ফিজা সোপের সামনে। আহত দবির মিয়া (৬৫) দক্ষিণ সুরমা নিশ্চিন্তপুর গ্রামের পিতা, মৃত তৈয়ব আলির ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে সোবহানীঘাট ফাঁড়ির ইনচার্জ অনুপ কুমার চৌধুরী বলেন, রোজভিউর সামনে একটি ছুড়িকাঘাতের ঘটনা আমাদের অবগত করা হয়েছে। বিষয়টি খোঁজ নিয়ে বিস্তারিত কথা বলা যাবে।