সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

ব্যবসায়ী শাহাবুদ্দিনের খুনিদের গ্রেফতারে দাবীতে সিলেটে মানববন্ধন



সিলেট মদিনা মার্কেট ফল ব্যবসায়ী শাহবুদ্দিন মিয়ার খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বৃহস্পতিবার সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বৃহত্তর মদিনা মাকের্ট ব্যবসায়ী সমিতির উদ্যোগে এক বিশাল মানববন্ধন পালন করা হয়।

ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মো: আমির হোসেন ‘র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবলু আহমদের পরিচালনায়, বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি সাইদুল ইসলাম, আলি আহমদ, সাংগঠনিক সম্পাদক মো: আতিকুর রহমান আতিক, অর্থ সম্পাদক মো: রাসেল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী সোবাহান আহমদ, শিমুলবাগ ইউনিয়নের চেয়ারম্যান ও ব্যবসায়ী মিজানুর রহমান জিতু, বিশিষ্ট ব্যবসায়ী মাহবুব আলম, এছাড়াও অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, আব্দুল কাদির, আলম আহমদ, বাবুল আহমদ, মঈনুল , এপলো, আলিরাজ রাজন, সুমন আহমদ, ইমন, রজত, বুরহান, ফুল মিয়া, মাহমুদ, রাজু, খলিল মিয়া, মিলাদ মিয়া, মিজান আহমদ প্রমুখ। ফল ব্যবসায়ী শাহবুদ্দিন মিয়ার পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ভাই শামীম আহমদ, সুমন আহমদ, সাজ্জাদ মিয়া ও শাহবুদ্দিনের পুত্র মিজান ও মিলাদ।

মানববন্ধনে বক্তারা বলেন এক মাস অতিবাহিত হওয়ার পরও শাহবুদ্দিনের মূল খুনিদের গ্রেফতার করতে পারিনী পুলিশ। ইচ্ছে করলে পুলিশ ২৪ঘন্টা বিতরে গ্রেফতার করা সস্বভ। যদি অনতিলম্ভে গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসি প্রদান না করা হয়। তাহলে সর্বস্থারের সিলেটের ব্যবসায়ীরা আন্দোলনের মাঠে জাফিয়ে পরবে। তাই মানববন্ধন থেকে খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি আহবান জানানো হয়। – বিজ্ঞপ্তি