বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

মমতা দিদি আমাকে পাঞ্জাবি দেন আর শেখ হাসিনা পাঠান মিষ্টি: মোদি



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এখনও বছরে তিন চারবার উপহার পাঠান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। ভারতের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারকে দেয়া এক সাক্ষাতকারে মোদি এ কথা জানিয়েছেন।

রাজনীতির বাইরে বিভিন্ন বিষয় নিয়ে মোদির সঙ্গে আলাপ করেছেন অক্ষয়। মঙ্গলবার অক্ষয়ের সঙ্গে সম্পূর্ণ ভিন্নধর্মী আলাপচারিতায় মোদি বলেন, শুনতে অবাক লাগতে পারে এবং ভোটের সময় আমার হয়ত বলা উচিত নয় কিন্তু, মমতা দিদি এখনও আমাকে উপহার পাঠান। এখনও তার কাছ থেকে বছরে এক বা দু’টি পাঞ্জাবি পেয়ে থাকি।

প্রধানমন্ত্রী মোদি জানিয়েছেন, শুধু মমতা নন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তাকে উপহার পাঠান। তবে পাঞ্জাবি নয় মিষ্টি। এটা জানতে পেরে মমতাও তাকে মিষ্টি পাঠাতে শুরু করেন।

মোদি এবং অক্ষয়ের এই আলাপচারিতা বুধবার প্রকাশিত হয়। এর ঠিক একদিন আগেই ভারতের তৃতীয় দফার লোকসভার ভোট অনুষ্ঠিত হয়েছে।

মমতা সম্পর্কে এই বক্তব্য প্রকাশের একদিন আগেই আসানসোলে মোদি বলেন, দেশের সর্বোচ্চ পদ নিলামের জন্য নয়, যা সারদা বা নারদের টাকা দিয়ে কেনা যাবে। এক মুঠো আসন নিয়ে প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন আমাদের দিদি। প্রধানমন্ত্রী পদের নিলাম হলে কংগ্রেস এবং দিদি দুর্নীতি করে যা পেয়েছেন তা কাজে লাগাবেন।

The post মমতা দিদি আমাকে পাঞ্জাবি দেন আর শেখ হাসিনা পাঠান মিষ্টি: মোদি appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.