বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

সেফুদা’র ফাসির দাবীতে রাজনগরে চা-শ্রমিকদের বিক্ষোভ



মৌলভীবাজার প্রতিনিধি:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে নাস্তিক সেফায়েতুল্লাহ ওরফে সেফুদা পবিত্র কোরআন শরীফ অবমাননার প্রতিবাদে মৌলভীবাজারের রাজনগর উপজেলার ইটা চা-বাগানের মুসল্লীদের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৬ এপ্রিল) জু’মার নামাজের পর ইটা চা বাগানের মুসলিম জনতার ব্যানারে ধর্মপ্রান চা শ্রমিক মুসল্লিরা ইটা চা বাগান বাজারে বিক্ষোভ মিছিল করেন। বিক্ষোভ মিছিল শেষে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে ইটা চা বাগান প ায়েত কমিটির সভাপতি নাসিম আহমদের সভাপতিত্বে ও জমির আহমেদের স ালনায় বক্তব্য রাখেন, ইটা চা বাগান প ায়েত কমিটির সাবেক সভাপতি আমির আলী, বাগান প ায়েত সেক্রেটারী রহিম আলী, প্রচার সম্পাদক আইয়ুব আলী, চা বাগান মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ইসরাফিল হাসান, সহ-সাধারণ সম্পাদক মাও. আব্দুল জব্বার, বাগান প ায়েত সদস্য শওকত আলী ও আব্দুর রাজ্জাক প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, মুসলমানের সবকিছুর উর্ধ্বে তার ঈমান ও ইসলাম। সেফায়েতুল্লাহ কতৃক আল্লাহ, রাসূল (সা.), ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে কটূক্তি ও অপমান করার অপরাধে তাকে দেশে ফিরিয়ে এনে তার সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ- দেয়ার দাবি জানান।

The post সেফুদা’র ফাসির দাবীতে রাজনগরে চা-শ্রমিকদের বিক্ষোভ appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.