বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ

ভোট দিতে পারবেন না বিরাট কোহলি



স্পোর্টস ডেস্ক:: বিশ্বের বৃহত্তম গণতান্ত্রিক দেশ ভারতে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে। সাত ধাপে ভোট গ্রহণের পর আগামী ২৩ মে গণণা শেষে ফল ঘোষণা করা হবে।

ভোট শুরুর আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের সব নামিদামি তারকাকে টুইটারে ট্যাগ করে ভোটদানের প্রতি উৎসাহিত করেছিলেন। তারকাদের বলেছিলেন, তারা যেনো দেশের সব সব ভোটারকে ভোটকেন্দ্রে যেতে উৎসাহিত করে। কিন্তু এখন নিজেই ভোট দিতে পারছেন না ক্রিকেট তারকা বিরাট কোহলি।

হরিয়ানার অধিবাসী বিরাট কোহলি গত বছর বিয়ে করেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে। বিয়ে করার পর স্ত্রীর সঙ্গে মুম্বাইয়ে থাকেন তিনি। বাসা পরিবর্তন করলেও ভোটার আইডি নবায়ন করতে ভুলে গিয়েছিলেন কোহলি।

ভোটার তালিকা হালনাগাদের জন্য আবেদনের শেষ সময় ছিল ৩০ মার্চ। কিন্তু বিরাট কোহলি সেই সময় ক্রিকেটে ব্যস্ত ছিলেন। ফলে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে পারেননি। ৩০ মার্চের পর নবায়নের জন্য আবেদন করেন তিনি।

নির্বাচন কমিশনের কার্যালয়ের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, বিরাট কোহলির আবেদন গৃহীত হয়েছে। তবে তিনি অনেক দেরিতে আবেদন করেছেন। তাই বর্তমান লোকসভা নির্বাচনের জন্য তিনি ভোট দিতে পারবেন না। আমরা তার আবেদন বিবেচনা করছি। আশা করছি পরবর্তী নির্বাচনে তিনি মুম্বাই থেকে ভোট দিতে পারবেন।

সূত্র: ইন্ডিয়া টুডে।

The post ভোট দিতে পারবেন না বিরাট কোহলি appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.