বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

‘মেয়েরা শর্ট ড্রেস পরলে, তাঁদের ধর্ষণ করুন’ ভিডিও



নিউজ ডেস্ক:: প্রৌঢ়ার সঙ্গে তর্কে জড়ালে তিনি বলেন, ‘তোমাদের মতো মেয়েদের ধর্ষিত হওয়াই উচিত।’ সেখানে বসে থাকা ছেলেদের উদ্দেশে তিনি বলেন, এমন মেয়েদের তোমরা সুযোগ পেলেই ধর্ষণ করবে। শর্ট ড্রেস পরা মেয়েদের ধর্ষণ করতে বললেন এই নারী। ধর্ষিতা হতেই মেয়েরা খাটো পোশাক পরেন বলেও দাবি করেন মধ্যবয়স্কা মহিলা।

তাঁর এই বক্তব্যের জন্য কিছুতেই ক্ষমা চাইতে রাজি হননি তিনি। গোটা ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরই নিন্দার ঝড় উঠেছে।

শর্ট ড্রেস পরা মেয়েদের ধর্ষণ করতে বললেন এক মহিলা। ধর্ষিতা হতেই মেয়েরা খাটো পোশাক পরেন বলেও দাবি করেন মধ্যবয়স্কা মহিলা। তাঁর এই বক্তব্যের জন্য কিছুতেই ক্ষমা চাইতে রাজি হননি তিনি। গোটা ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পরই নিন্দার ঝড় উঠেছে।

ভিডিয়োয় ওই মাঝবয়সি মহিলাকে একদল অল্পবয়স্ক মেয়ের উপর চোটপাট করতে দেখা গিয়েছে। যে মেয়েটি সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করেছেন, তিনি লিখেছেন, ‘আমি আর আমার বন্ধুরা একটি রেস্তোরাঁয় স্ন্যাক্স খাচ্ছিলাম।

তখন আমাকে বলা হল শর্ট ড্রেস পরার জন্য আমার লজ্জিত হওয়া উচিত।’ এই মন্তব্য মেনে নিতে পেরে তাঁরা প্রৌঢ়ার সঙ্গে তর্কে জড়ালে তিনি বলেন, ‘তোমাদের মতো মেয়েদের ধর্ষিত হওয়াই উচিত।’ সেখানে বসে থাকা ছেলেদের উদ্দেশে তিনি বলেন, এমন মেয়েদের তোমরা সুযোগ পেলেই ধর্ষণ করবে।

এই কথা বলার পর প্রৌঢ়ার পিছু ছাড়েনি যুবতীরা। তাঁকে অনুসরণ করে একটি শপিং সেন্টারে যান তাঁরা। প্রৌঢ়াকে বলেন, ক্ষমা চাইতে। আর তাঁদের তর্ক-বিতর্কের ভিডিয়ো রেকর্ডিং শুরু করেন। কিছুতেই ক্ষমা চাইতে রাজি হননি প্রৌঢ়া। বরং তিনি পুলিশ ডাকতে বলেন। ভিডিয়োর শেষে তাঁকে বলতে শোনা গিয়েছে, গোটা ভারতের তাঁর মত জানা উচিত।

ভিডিয়োটি পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই ইনস্টাগ্রামে ১০ লক্ষেরও বেশি ভিউজ হয়ে যায়। ফেসবুকে ভিউজ ছিল ৩২,০০০। প্রৌঢ়ার তীব্র নিন্দা করে যে পরিবেশের সঙ্গে মেয়েদের নিত্যদিন যুদ্ধ করতে হচ্ছে, তার প্রতি সমবেদনা জানান প্রত্যেকে। টাইমস অব ইন্ডিয়া

The post ‘মেয়েরা শর্ট ড্রেস পরলে, তাঁদের ধর্ষণ করুন’ ভিডিও appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.