বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

কুলাউড়ায় গণমু‌ক্তির গা‌নের দ‌লের আন্তর্জাতিক শ্রমিক সংহতি দিবস পালন



ডেইলি সিলেট ডেস্ক:: ‘চূর্ণ কর দাস‌ত্বের দৈন্য আর ভী‌তি, রু‌টিই তো স্বাধীনতা : স্বাধীনতা রু‌টি’ এই প্রতিপাদ্য‌কে লালন ক‌রে গণমু‌ক্তির গা‌নের দল (মু‌ক্তির দল) কুলাউড়া শাখার উদ্যোগে আন্তর্জা‌তিক শ্র‌মিক সংহ‌তি দিবস পালন করা হ‌য়ে‌ছে। বুধবার (১ মে) বিকাল ৪টার দি‌কে উপ‌জেলার কা‌লি‌টি চা বাগা‌নের পু‌জো মণ্ড‌পে এই কর্মসূ‌চি পালন করা হয়।

মহান মে দিবস উপল‌ক্ষে আ‌য়ো‌জিত কর্মসূ‌চির অংশ হি‌সে‌বে আলোচনা সভায় সভাপ‌তিত্ব ক‌রেন সভাপ‌তি ‌বিশ্ব‌জিৎ দাস। লিটন দা‌সের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন শিক্ষক অজয় চন্দ্র দেব। ‌বি‌শেষ অতিথিরর বক্তব্য দেন সাপ্তা‌হিক সীমা‌ন্তের ডা‌কের সম্পাদক ও শিক্ষক সঞ্জয় দেবনাথ, সাংবা‌দিক শা‌কির আহমদ, কা‌লি‌টি চা বাগা‌নের সাধারণ সম্পাদক উত্তম কা‌লোয়ার।

এছাড়াও বক্তব্য রা‌খেন সৌর‌জিৎ দাস, রাজন দাস প্রমুখ।এসময় অন্যা‌ন্যের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন কা‌লি‌টি চা বাগা‌নের সা‌বেক সহ সভাপ‌তি মিনা পাশী, বর্তমান সহ সভাপ‌তি অনিমা অল‌মিক প্রমুখ।সভার শুরু‌তে শু‌ভেচ্ছা বক্তব্য রা‌খেন দয়াল অল‌মিক।

বক্তারা শ্র‌মি‌কের বু‌কের তাজা র‌ক্তের বি‌নিম‌য়ে অর্জিত এই দিবস‌কে শ্রদ্ধার সা‌থে স্মরণ ক‌রেন এবং শ্র‌মি‌কের ন্যায্য অধিকার আদা‌য়ে ঐক্যবদ্ধ ভূ‌মিকা পাল‌নের প্রত্যয় ব্যক্ত ক‌রেন।

The post কুলাউড়ায় গণমু‌ক্তির গা‌নের দ‌লের আন্তর্জাতিক শ্রমিক সংহতি দিবস পালন appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.