মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ

সম্মেলনের প্রধান অতিথি হয়েও ব্যানারে নাম নেই নাহিদের!



নিউজ ডেস্ক:: দীর্ঘ প্রতিক্ষার পর সিলেট বিভাগীয় আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কবি নজরুল অডিটোরিয়ামে চলছে রোববার সকাল ১১টায় সম্মেলন শুরু হয়।সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

সভাপতিত্ব করেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এম.পি. ও পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত নেতা আহমদ হোসেন।

প্রধান অতিথি হিসেবে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ উপস্থিত থাকলেও সম্মেলনের ব্যানারে তাঁর নাম দেওয়া হয়নি। এ নিয়ে নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। এমপি নাহিদ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও অনুষ্ঠানের প্রধান অতিথি থাকার পরও কেনও তার নাম ব্যানারে দেওয়া হলোনা- এ নিয়ে গুঞ্জন সৃষ্টি হয়েছে।

তবে এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল বলেছেন- ব্যানার হয়েছে কেন্দ্রের নির্দেশে। তাই কার নাম দেওয়া হয়নি, আর কার নাম দেওয়া হয়েছে- এনিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে মন্তব্য করার কিছু নেই। কেন্দ্রের সিদ্ধান্তই চূড়ান্ত।

The post সম্মেলনের প্রধান অতিথি হয়েও ব্যানারে নাম নেই নাহিদের! appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.