বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ

সিলেটে টাইগারদের অফিসিয়াল বিশ্বকাপ জার্সি বিক্রি শুরু



স্পোর্টস ডেস্ক ::
সামনেই বিশ্বকাপ। এরই মধ্যে বিশ্বকাপের চূড়ান্ত প্রস্তুতি শুরু করেছে অংশগ্রহণকারী দলগুলো। পিছিয়ে নেই ক্রিকেট প্রেমীরা। নিজ নিজ দেশের বিশ্বকাপের বাহারি রঙের জার্সি কিনে বিশ্বকাপ উন্মাদনায় মেতে উঠতে চান তাঁরা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিশ্বকাপের জন্য দুই সেট জার্সি প্রস্তুত করেছে। লাল এবং সবুজ রঙের জার্সি পড়েই মাঠে নামবেন টাইগাররা। দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থাটি এবারই প্রথমবারের মতো দলের অফিসিয়াল রেপ্লিকা জার্সি বাজারে ছেড়েছে। বিসিবির তত্ত্বাবধানে বাজারে আসা জাতীয় দলের রেপ্লিকা জার্সি সিলেট থেকেই কিনতে পারবেন ক্রিকেট প্রেমীরা।

বুধবার (৮ মে) থেকে সিলেটের ক্রিকেট প্রেমীরা প্রিয় দলের বিশ্বকাপ জার্সি কিনতে পারবেন। সিলেট বিভাগের ক্রিকেট প্রেমীদেরকে টাইগারদের অফিসিয়াল জার্সি কিনতে হবে জনপ্রিয় স্পোর্টস ব্র্যান্ড এস.এন.পি স্পোর্টস থেকে। নগরের জিন্দাবাজারের লন্ডনম্যানশনস্থ এস.এন.পি স্পোর্টসের শো-রুমে মিলবে স্বপ্নের বিশ্বকাপ জার্সি।

বাংলাশে ক্রিকেট বোর্ড (বিসিবি) দেশব্যাপী জার্সি ছড়িয়ে দেওয়ার দায়িত্ব দিয়েছে জনপ্রিয় স্পোর্টস ব্র্যান্ড রবিন স্পোর্টসকে। ঢাকার এই প্রতিষ্ঠানটি সিলেট বিভাগের দায়িত্ব দিয়েছে এসএনপিস্পোর্টসকে। ক্রিকেট প্রেমীরা এবারই নিজেদের গাঁয়ে দিতে পারবেন টাইগারদের মূল মানের জার্সি। কর্মকর্তারা জানিয়েছেন, বিশ্বকাপে ক্রিকেটাররা যে মানের জার্সি পড়ে মাঠে নামবেন, ক্রিকেট প্রেমীরাও সেই একই জার্সি পাবেন। রবিন স্পোর্টসের উধ্বর্তন কর্মকর্তা আশরাফুল আলম অভী বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার থেকে সিলেট বিভাগে বিসিবির অফিসিয়াল রেপ্লিকা জার্সি বিক্রি করা হবে।

সেখানকার ক্রিকেট প্রেমীরা এসএনপি স্পোর্টস থেকে বিসিবির নির্ধারিত দামে কিনতে পারবেন প্রিয় দলের জার্সি। সিলেটে জার্সি বাজারজাতের দায়িত্ব পাওয়া এই স্পোর্টস ব্র্যান্ডের কর্মকর্তারা জানিয়েছেন, বুধবার থেকে তাদের শোরুমে জার্সি মিলবে। এছাড়াও বিভাগের সব’টি জেলার প্রায় অর্ধশত বুথ থেকে জার্সি কিনতে পারবেন ক্রিকেট প্রেমীরা। ক্রিকেট বোর্ডের নির্ধারিত দামেই জার্সি কিনতে হবে ক্রিকেট প্রেমীদের। বড়দের জার্সি ১১৫০ টাকা।

The post সিলেটে টাইগারদের অফিসিয়াল বিশ্বকাপ জার্সি বিক্রি শুরু appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.