বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

হবিগঞ্জে হাফ ভাড়া দেওয়ায় চলন্ত বাস থেকে শিক্ষার্থীকে ফেলে দিলো হেলপার



হবিগঞ্জ সংবাদদাতা:: হাফ ভাড়া দেওয়ায় হবিগঞ্জের বাহুবলে জুবায়ের পাঠান (২০) নামে এক কলেজছাত্রকে চলন্ত বাস থেকে ফেলে দিয়েছে হেলপার।

বুধবার (৮ মে) বেলা ১২টার দিকে বাহুবল উপজেলার মিরপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে।

জুবায়ের পাঠান জেলার মাধবপুর উপজেলার কৃষ্ণনগর এলাকার মো. ছমেদ পাঠানের ছেলে। তিনি বাহুবলের মিরপুর ডিগ্রি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

আহত জুবায়ের জানান, মাধবপুর থেকে মিরপুরে কলেজে যাওয়ার উদ্দেশে তিনি মিতালী পরিবহনের একটি বাসে ওঠেন। শিক্ষার্থী হিসেবে জুবায়ের হাফ ভাড়া দেওয়ায় বাসের হেলপারের সঙ্গে তার কথাকাটাকাটি হয়।

এরপর বাসটি মিরপুর কলেজের সামনে পৌঁছালে গতি কমিয়ে বাসের হেলপার তাকে লাফ দিয়ে নামতে বলেন। এ সময় জুবায়ের বাস থেকে নামতে না চাইলে হেলপার তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এরপর বাসটি দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। আহত জুবায়েরের বাবা বলেন, এ ব্যাপারে তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

এ ঘটনার পরপর ওই কলেজের শিক্ষার্থীরা এসে মাহসড়কে বিক্ষোভ করে। পরে স্থানীয় লোকজন ও পুলিশের আশ্বাসে তারা বিক্ষোভ তুলে নেয়।

The post হবিগঞ্জে হাফ ভাড়া দেওয়ায় চলন্ত বাস থেকে শিক্ষার্থীকে ফেলে দিলো হেলপার appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.