শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ

আজমিরীগঞ্জে পাওনা টাকা নিয়ে সংঘর্ষ,মহিলাসহ আহত অর্ধশতাধিক



হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলায় পাওনা টাকাকে কেন্দ্র দুপক্ষের সংঘর্ষে নারীসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ওই উপজেলার রসুলপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করতে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে ।

পুলিশ জানায়. ওই উপজেলার রসুলপুর গ্রামের নুরুল হক ও আশরাফ উদ্দিনের মধ্যে দীর্ঘদিন যাবত গ্রাম্য বিরোধ চলে আসছিল। এছাড়াও উভয় পক্ষের কিছু লোকদের মধ্যে সাম্প্রতি পাওনা টাকা নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দুপুরে পাওনা টাকা নিয়ে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২২ রাউন্ড রাবার বুলেট ও শর্টগান নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ নাজুমুল হক সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিত শান্ত রয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ সাড়াশি অভিযান চালাচ্ছে।

The post আজমিরীগঞ্জে পাওনা টাকা নিয়ে সংঘর্ষ,মহিলাসহ আহত অর্ধশতাধিক appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.