বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ

কমলগঞ্জে ৫ম উপজেলা পরিষদের প্রথম সমন্বয় সভা অনুষ্ঠিত



কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে ৫ম উপজেলা পরিষদের সমন্বয় কমিটির সভা মঙ্গলবার (১৪ মে) সকাল ১১টায় নতুন উপজেলা পরিষদ ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ নির্বাচনের পর নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের নিয়ে এটিই সমন্বয় কমিটির প্রথম সভা। এই সভার মাধ্যমে কমলগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেন। উপজেলা পরিষদ আইন ১৯৯৮ এর ১৮ ধারা মোতাবেক ১ম সভা অনুষ্ঠানের তারিখ থেকে এ পরিষদের নির্ধারিত ৫ বছর মেয়াদের কার্যক্রমে যাত্রা শুরু হলো। একই আইনের ২২ ধারা মোতাবেক ১ম সভা অনুষ্ঠান হলেই দায়িত্ব গ্রহণ করা হয়েছে বলে গণ্য হবে।

নবনির্বাচিত কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সমন্বয় কমিটির সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, ইসলামপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হান্নান, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, কমলগঞ্জ সদর ইউপি আব্দুল হান্নানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এর আগে সভাকক্ষে পৌঁছালে নতুন পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানবৃন্দ।

উল্লেখ্য, গত ১৮ মার্চ ২য় ধাপে কমলগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ১৭ এপ্রিল সকাল ১১টায় সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। ১ম সভায় সদস্যগণ এ উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন।

The post কমলগঞ্জে ৫ম উপজেলা পরিষদের প্রথম সমন্বয় সভা অনুষ্ঠিত appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.