শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর ও বিরোধীদলীয় নেতার অভিনন্দন



স্পোর্টস ডেস্ক:: ত্রিদেশীয় সিরিজ জয় করায় টাইগারদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি শুক্রবার রাতে তার অভিনন্দন বার্তায় বলেন, ‘এই জয় বাংলাদেশের ক্রিকেট দলের আত্মবিশ্বাস আরও বাড়িয়ে দেবে এবং আসন্ন ক্রিকেট বিশ্বকাপে ভালো ফলাফল অর্জনে ইতিবাচক ভূমিকা রাখবে।’ রাষ্ট্রপতির সহকারী প্রেস সচিব ইমরানুল হাসান গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সিরিজ জয়ে বাংলাদেশের ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় ত্রিদেশীয় ক্রিকেটে উইন্ডিজকে হারিয়ে বাংলাদেশ ক্রিকেট দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বিরোধীদলীয় নেতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

শুক্রবার রাতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে উইন্ডিজদের হারিয়ে প্রথম শিরোপা জেতে বাংলাদেশ। এদিন ক্যারিবীয়ানদের ৫ উইকেটে হারিয়ে দেন লাল-সবুজের জার্সিধারীরা।

The post টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর ও বিরোধীদলীয় নেতার অভিনন্দন appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.