বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ

শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি’র উদ্যোগে দরিদ্র ও এতিম শিশুদের নিয়ে ইফতার মাহফিল



ডেইলি সিলেট ডেস্ক:: পবিত্র রমজান মাস উপলক্ষে “শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি”র উদ্যোগে শ্রীমঙ্গল স্টেশন রোডস্থ সুলতান রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে শ্রীমঙ্গলের দুটি মাদ্রাসায় অধ্যয়নরত অর্ধশতাধিক দরিদ্র ও এতিম শিশুদের নিয়ে “খুশির ইফতার,পর্ব-২” নামক একটি ইভেন্টের আয়োজন করা হয়। উক্ত ইভেন্টের মধ্যে ছিল মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহনে কেরাত ও ইসলামী সংগীত পরিবেশনা,আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল।

শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি’র প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. শামীম মিয়ার সভাপতিত্বে এবং সম্পাদক নাদির হোসেনের সঞ্চালনায় উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ নির্বাচন পরিচালনা সমন্বয়ক কমিটির সদস্য রায়হান কবির, শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সহ সম্পাদক (ক্রিড়া ও সংস্কৃতি) মামুন আহম্মেদ,বাংলাদেশ ট্রুরিস্ট পুলিশ মৌলভীবাজার জোনের এ.এস. আই নোয়াব আলী,বেস্ট ওয়ের পরিচালক নুরুর রহমান,শ্রীমঙ্গল ইউরব্যাক অফিসেস এর নির্বাহী পরিচালক মুহিবুল হক ভুইয়া, দৈনিক ইত্তেফাক পত্রিকার শ্রীমঙ্গল প্রতিনিধি শ্রী অনুজ কান্তি দাশ।

ইফতারের পূর্বে দোয়া মাহফিল পরিচালনা করেন মুসলিমবাগস্থ আল মদিনা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শাফায়েত উল্লাহ।

উল্লেখ্য যে, রমজানের প্রকৃত শিক্ষা তুলে ধরা এবং দরিদ্র ও এতিম শিশুদের সাথে রমজানের আনন্দ ভাগাভাগি করে নেওয়াই ছিল এই ইভেন্টের মূল উদ্দেশ্য এবং প্রতি বছর রমজানে মাসে এই ইভেন্টের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মো.শামীম মিয়া

The post শ্রীমঙ্গল স্টুডেন্ট সোসাইটি’র উদ্যোগে দরিদ্র ও এতিম শিশুদের নিয়ে ইফতার মাহফিল appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.