সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

কমলগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা আদায়



কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিযনেরর পদ্মছড়া চা বাগানে পাহাড়ি ছড়া থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় প্রায় ৩০০ ঘনফুট বালু জব্দ করা হয়েছে। অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে মছব্বির মিয়া এক ব্যক্তিকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী হাকিম ও কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমী আক্তার। বৃহস্পতিবার বেলা ১টায় বালু জব্দ করে জরিমানা করা হয়।

কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয় সূত্রে জানা যায়, বেশ কিছু দিন ধরে কমলগঞ্জে ধলাই নদীসহ বিভিন্ন পাহাড়ি ছড়া থেকে অবৈধভাবে বালু উত্তোলনের গুঞ্জন চলছিল। গত ২ সপ্তাহ আগেও ধলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে পরিবহনের সময় বালু ভর্তি একটি ট্রাক জব্দ করা হয়েছিল। বৃহস্পতিবার নির্বাহী হাকিম সহকারী কমিশনার (ভূমি) সুমী আক্তার আকস্মিকভাবে পদ্মছড়ায় ভ্রাম্যমাণ আদারত পরিচালনা করে অবৈধভাবে উত্তোলিত ৩০০ ঘনফুট বালু জব্দ করেন। সাথে সাথে বালু উত্তোলনকারী মছব্বির মিয়াকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করেন।

কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমী আক্তার বালু জব্দ ও নগদ জরিমানার সত্যতা নিশ্চিত করেন।

The post কমলগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা আদায় appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.