শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

নেত্রকোনা জেলা সমিতি সিলেটের ইফতার ও দোয়া মাহফিল



নেত্রকোনা জেলা সমিতি, সিলেটের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৪ মে শুক্রবার নগরীর জেলরোডস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুস সোবহানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এস. এম. রাকিব হাসান এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন খানের সার্বিক সহযোগিতায় ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুর্শেদুজ্জামান, সহ সভাপতি মোস্তফা-ই-কামাল, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, প্রাক্তন শিক্ষক আব্দুস সোবহান খান, ইসমাঈল হোসেন আজাদী, এডভোকেট মাহাবুবুল হক, মো. শামসুল আলম তালুকদার।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নেত্রকোনা জেলা সমিতি, সিলেটের ধর্ম সম্পাদক মো. আতাউর রহমান ইকবাল ও মোনাজাত পরিচালনা করেন মো. রুহুল আমিন নগরী। – বিজ্ঞপ্তি

The post নেত্রকোনা জেলা সমিতি সিলেটের ইফতার ও দোয়া মাহফিল appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.