বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ

‘মুসলিমরা পাকিস্তান ও বাংলাদেশে চলে যাক’



আন্তর্জাতিক ডেস্ক:: লোকসভা নির্বাচনে হিন্দুপন্থী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিজয়ী হতে না হতেই এবার ফেসবুকে এক তীব্র সাম্প্রদায়িক পোস্ট দিয়ে সমালোচনার শিকার ভারতের এক ব্যাংক কর্মচারী।

বৃহস্পতিবার লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর অক্ষয় লাহোটি নামে এইচডিএফসি ব্যাংকের এক কর্মচারীর ফেসবুক পোস্ট ঘিরে বিতর্ক ছড়িয়ে পড়েছে। এ দেশের মুসলিমদের পাকিস্তান ও বাংলাদেশে চলে যাওয়ার পরামর্শ দেন অক্ষয়। তাঁর বিরুদ্ধে ব্যাংকের কাছে পালটা অভিযোগ করেন অনেকেই। খবর: এই সময়।

নিজের ফেসবুক পোস্টে অক্ষয় লেখেন যে ‘কয়েক জন মিলে স্বাধীনতার সময় দেশের ভাগ্য ঠিক করে ফেললেন। যদি গোটা দেশের হিন্দুদের মতামত নেওয়া হয়, তাহলে বেশিরভাগই মুসলিমদের এ দেশ ছেড়ে চলে যাওয়ার পক্ষে রায় দেবেন।’

এর পরেই উজেইর রিজভি নামে এক ব্যক্তি অক্ষয়ের পোস্টকে ইসলামোফোবিক ও জেনোফোবিক আখ্যা দিয়ে এইচডিএফসি-কে টুইট করেন। এই ধরনের লোকেদের জন্য এইচডিএফসি-র পরিষেবা নিতে তিনি ভবিষ্যতে দ্বিধা করবেন বলেও জানান। এই পোস্টের জন্য অক্ষয় বিরুদ্ধে পদক্ষেপ করা হবে বলে ফের টুইট করে জানায় এইচডিএফসি ব্যাংক। তবে সবাই সহমত হয় না। সোশ্যাল পোস্টের জন্য অক্ষয়ের চাকরি কেড়ে নেওয়া হলে এইচডিএফসি-র বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও হুমকি দেন কেউ কেউ।

The post ‘মুসলিমরা পাকিস্তান ও বাংলাদেশে চলে যাক’ appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.