বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ

আমার ইন্ডিয়ানদের সাথে কাজ করতে ভাল লাগে নাঃ মাহি (ভিডিও)



বিনোদন ডেস্ক:: ‘আমার ইন্ডিয়ানদের সাথে কাজ করতে ভাল লাগে না। ওরা হল রোবটিক। কাজ ছাড়া কিছু বোঝে না। ওরা কাজকে বেশি প্রধান্য দেয়। শুধু কাজ কাজ আর কাজ। আর ব্যক্তিগতভাবে ভিনদেশী নায়কদের সঙ্গে কাজ করতে ভাল লাগে না।

দেশের নায়কদের সঙ্গে কাজ করতে আমার বেশি ভাল লাগে। কিন্তু প্রযোজক যদি তার গল্পের প্রয়োজনে বাইরের দেশের নায়ক বেছে নেন, সেখানে আমার কিছু বলার নেই। প্রযোজক যার সঙ্গে দেবেন তার সঙ্গে অভিনয় করবো। তবে হ্যাঁ যার সঙ্গে করি না কেন কাজটি ভালো করার চেষ্টা করব।’

কথাগুলো বলছিলেন বর্তমানে দেশের অন্যতম ব্যস্ত নায়িকা মাহিয়া মাহি।

বাংলাদেশ টেলিভিশনের আনন্দমেলা অনুষ্ঠানে ‘ম্যাজিক মামনি’, ‘জিতবে এবার জিতবে ক্রিকেট’ এবং ‘টুপটাপ’- তিনটি গানের সঙ্গে নাচতে দেখা যাবে অভিনেত্রী মাহিয়া মাহিকে। ঈগলস ডান্স দলের আরও ২০ জন থাকবেন মাহিয়া মাহির সঙ্গে। আট মিনিটের এই গানের কোরিওগ্রাফি করছেন তানজিল আলম।

মাহি বলেন, “ছোটবেলায় ঈদে আনন্দমেলা অনুষ্ঠান দেখার জন্য অপেক্ষা করে থাকতাম। আমার অনেক পছন্দের অনুষ্ঠান ছিলো এটি। আর এখন নিজে সেই আনন্দমেলা অনুষ্ঠানে অংশ নিচ্ছি। সত্যিই অনেক ভালো লাগা ছড়িয়ে রয়েছে আমার মধ্যে।”

ঢালি তারকাদের দেখা যায় বিয়ে পর কাজ কমে যায়। কিন্তু আপনার ক্ষেত্রে তা হয়নি, কেমন লাগে ব্যাপারটি?

তিনি বলেন, বেশিরভাগ তারকাদের দেখা যায় বিয়ে পর কাজ কমে যায়।আমার বিষয়টি অবাক লাগে। বিয়ের আগে আমাকে অনেকে বলেছে, বিয়ে করলে আমি আর ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারবো না, কিন্তু আমার ক্ষেত্রে উল্টোটি ঘটেছে। মূলত বিয়ের পরপরই আমি সিনেমায় বেশি কাজ করছি।

মাহি আরও বলেন, অপু সিনেমায় কাজ করতে পুরোপুরি সাপোর্ট করে। ও আমাকে বলে, তুমি সবসময় কাজের মধ্যে থাকবে। তোমাকে অভিনয়ের মধ্যে থাকলেই ভালো লাগে। অপু বিশ্বাস করে আমি ভবিষ্যতে আরো ভালো কাজ করতে পারবো। আর অপু’তো আমার জীবনের জন্য অনেক লাকি। ও আসার পর আমি অনেক ভালো ভালো সিনেমায় কাজ করছি।

 

The post আমার ইন্ডিয়ানদের সাথে কাজ করতে ভাল লাগে নাঃ মাহি (ভিডিও) appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.