সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

মাহমুদউল্লাহর ইমামতিতে ‘জুমার নামাজ’ আদায় বাংলাদেশ দলের



স্পোর্টস ডেস্ক:: ৩০ মে ইংল্যান্ড-ওয়েলসে ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসর শুরু হবে। বাংলাদেশ খেলতে গিয়েছে নিজেদের ষষ্ঠ বিশ্বকাপ। বিশ্বকাপ খেলার আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে অংশ নেয় টাইগাররা। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে নিজেদের প্রথম আন্তর্জাতিক শিরোপা জিতে নেয় বাংলাদেশ।

লেস্টারে প্রস্তুতি শেষে বাংলাদেশ এখন কার্ডিফে। ভারত এবং পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের আগে এখানেই অনুশীলনপর্ব সারছে টাইগাররা। শুক্রবার (২৪ মে) ছিল পবিত্র জুমার দিন। অনুশীলনের ফাঁকে মাঠেই জুমার নামাজ আদায় করেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। আর নামাজের ইমামতি করেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেছেন দলের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। যে ছবিতে মিরাজ লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আমরা মাঠে জুমআর নামাজ আদায় করলাম।’

৩০ মে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যেকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে এবারের বিশ্বকাপের। বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে ২জুন। তার আগে পাকিস্তান ও ভারতের বিপক্ষে ২৬ ও ২৮ মে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

The post মাহমুদউল্লাহর ইমামতিতে ‘জুমার নামাজ’ আদায় বাংলাদেশ দলের appeared first on DAILYSYLHET.COM | SYLHET NEWS | BANGLA NEWS.